মাদক কারবারি ছেলেদের সাফাই গেয়ে কাউন্সিলরের সংবাদ সম্মেলন

মাদক কান্ডে জড়িত ছেলের সাফাই গেয়ে সংবাদ সম্মেলন করেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর জাবেদ আলী জবে।অস্ত্র ও মাদক মামলায় কারাবন্দি ছেলের পক্ষে সাফাই গেয়ে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় সুএ জানান, গত ২ সেপ্টেম্বর রাতে সদর থানা পুলিশ মাদক ও অস্ত্র মামলায় কাউন্সিলরপুত্র রাজীবকে গ্রেফতার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর ছেলে রাজন বাড়ির দুই তলা থেকে লাফিয়ে পালাতে গিয়ে অসুস্থ হয়। পরে চিকিৎসাধীন ভোর ৬টার দিকে হাসপাতালে রাজন মারা যান। এর আগে কয়েকবার পুলিশের হাতে আটক হলেও থানা থেকে মুচলেকা দিয়ে ছাড়িয়ে নেন জবে কাউন্সিলর।কাউন্সিলর জবে দাবি করেন, লক্ষ্মীপুরা এলাকার মাদক সম্রাজ্ঞীখ্যাত মধু ও তার সহযোগীদের গ্রেফতারে তথ্য প্রদান ও সহযোগিতা করায় ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার হয়েছেন তার ছেলে রুহুল আমিন রাজীব।

২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জবে আরও দাবি করেন, নিজ এলাকায় তিনি মাদক নির্মূলে বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছেন। তিনি একজন জনপ্রিয় জনপ্রতিনিধি। তার এ জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একটি মহল তার ভাবমুর্তি ক্ষুণ্ন ও সামাজিকভাবে হেয় করতে তৎপর রয়েছে।

কাউন্সিলর আরও বলেন, তার ছেলে রাজীব এর সহযোগিতায় সম্প্রতি লক্ষ্মীপুরা এলাকার মাদক সম্রাজ্ঞীখ্যাত মধু, তার স্বামী হাসেম, ছেলে সজীব ও তার সহযোগীরা সম্প্রতি মাদক ও অস্ত্রসহ গ্রেফতার হয়েছে। তাদের গ্রেফতারে পুলিশকে তথ্য ও সহযোগিতা প্রদান করায় মধুর ছেলে সজীব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদানকালে শত্রুতাবশত তার ছেলে রাজীবসহ কয়েকজন তাদের সঙ্গে জড়িত থাকার কথা বলে। পরে গত ২ সেপ্টেম্বর থানা পুলিশ রাজীবকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।।
গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, নিয়মিত (মাদক ও অস্ত্র) মামলায় গ্রেফতার আসামিদের দেওয়া তথ্যানুযায়ী রাজীবকে গ্রেফতার করা হয়েছে। রাজীবের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। কাউন্সিলরের বাড়ির ছাদে গাঁজা চাষ করেন কাউন্সিলরপুত্র। এর আগেও সে গাঁজা সহ গ্রেফতার হয়েছিল।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *