এবার নিশ্চিত মৃত্যুর হাতে বেঁচে ফিরলেন ইমরান খান, জানা গেল কারন

সম্প্রতি অনাস্থা ভোটে পরাজিদ হওয়ার পর থেকেই রাজনৈতিক চাপের মুখে রয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তবে বর্তমান ক্ষমতাসীনদের বিরুদ্ধে তিনি আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। তার বিরুদ্ধে অনেক অভিযোগ উঠেছে কিন্তু তিনি কিছুতেই পিছু হটছেন না রাজনৈতিক ভাবে মোকাবেলা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এবার মৃ/ত্যু হাত বেঁচে ফিরলেন সাবেক এই প্রধানমন্ত্রী।

মৃ/ত্যুর হাত থেকে বেঁচে ফিরলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তাকে বহনকারী একটি বিশেষ বিমান মাঝআকাশে সমস্যায় পড়ায় বিপদের মুখে পড়ে সেটি। তবে পাইলটের বিচক্ষণতায় জরুরিভিত্তিতে অবতরণ করতে সক্ষম হয় বিমানটি। এতে বিমান বি/ধ্বস্তের ঘটনা থেকে রেহাই পেলেন ইমরান খান।
ডেইলি পাকিস্তান স্থানীয় টেলিভিশনে জানিয়েছে যে ইমরান খান গত শনিবার গোজরাওয়ালায় একটি একটি র‌্যালিতে ভাষণ দেওয়ার কথা ছিল। সে কারণেই বিশেষ বিমান ব্যবহার করে গোজরানওয়ালা যাচ্ছিলেন ইমরান খান।

প্রতিবেদনে বলা হয়েছে, পাইলট যান্ত্রিক ত্রুটি বা খারাপ আবহাওয়া বুঝতে পেরে কন্ট্রোল টাওয়ারে যোগাযোগ করেন এবং বিমানটিকে নিরাপদে অবতরণ করেন। জরুরি অবতরণের পর গোজরানওয়ালায় যান ইমরান খান। কিন্তু তিনি গাড়িতে করে সেখানে যান।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেতা আজহার মাশওয়ানির বরাত দিয়ে ডেইলি পাকিস্তান জানিয়েছে যে ইমরান খানকে বহনকারী বিমানটি খারাপ আবহাওয়ার কারণে জরুরি অবতরণ করেছে। পরে বিমানটি ইসলামাবাদে ফিরে আসে।
তিনি বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে বিমানটি অবতরণের তথ্য সঠিক নয়।

গোজরানওয়ালায় আয়োজিত র‌্যালিতে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান বলেন, যদি দেশের অর্থনীতি আরো খারাপ হয় তাহলে বর্তমান সরকারকে তার দায় নিতে হবে। জিন্না স্টেডিয়ামে তিনি সরাসরি সরকারকে বলেন, আপনারা যারা দেশের ক্ষমতায় আছেন আমি তাদেরকেই বলছি। এ দেশের কিছু হলে আপনাদের সবাইকে দায় নিতে হবে।
প্রসঙ্গত, দুর্ঘটনা থেকে তিনি বেচেঁ যায় ওই পাইলটের বিচক্ষণের জন্য বলে জানানো হয়। তবে সাবেক এই প্রধানমন্ত্রী যে উদ্দেশ্য গিয়েছিলেন পরে গাড়ি যোগে সেখানে জান।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *