Breaking News

কুমিল্লায় পুলিশকে মেরে আসামি ছিনতাই

কুমিল্লায় পুলিশের ওপর হামলা করে স্বেচ্ছাসেবক লীগের এক কর্মীকে ছিনিয়ে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, হামলায় নেতৃত্ব দেন বাঙ্গরা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান শেখ জাকির হোসেন। ছিনিয়ে নেয়া আসামি আকরাম হোসেন তার ছোট ভাই। গত রোববার বাঙ্গরা বাজারের অগ্রণী ব্যাংকের সামনে দৌলতপুর গ্রামের ফুয়াদ আল সাইদ নামের একজনের কাছ থেকে মোবাইল ও টাকা ছিনিয়ে নেন আকরাম। ওই ঘটনায় বৃহস্পতিবার বিকেলে থানায় মামলা হয়।

বাঙ্গরা বাজার থানার এসআই রনি চৌধুরী বলেন, সুনির্দিষ্ট তথ্য পেয়ে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তারা বাঙ্গরা বাজার এলাকায় অভিযানে যান। আকরামকে আটক করে থানায় ফেরার সময় লোকজন নিয়ে রাস্তা অবরোধ করে চেয়ারম্যান জাকির তাঁদের কাছে গ্রেপ্তারি পরোয়ানা দেখতে চান। এক পর্যায়ে চেয়ারম্যান ও তার লোকজন তাদের ওপর হামলা করে আকরামকে ছিনিয়ে নেয়।

তবে চেয়ারম্যান জাকির গণমাধ্যম কর্মীদের বলেন, আমার ছোট ভাই আকরামকে পুলিশ অন্যায়ভাবে আটক করে নেয়ার সময় ওয়ারেন্টের কপি দেখতে চাওয়ায় এক পুলিশ সদস্য আমার সঙ্গে দুর্ব্যবহার করে। এতে উপস্থিত লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ আমার ভাইকে ছাড়াই ঘটনাস্থল ছাড়ে।

বাঙ্গরা বাজার থানার ওসি মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, চেয়ারম্যান শেখ জাকিরের ছোট ভাই আকরামের বিরুদ্ধে মামলা ছিল। এ জন্য আলাদা ওয়ারেন্টের দরকার হয় না। নিজের ভাইকে আটকের খবর পেয়ে লোকজন নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে ভাইকে ছিনিয়ে নেন চেয়ারম্যান জাকির। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এছাড়া আসামি ছিনতাইয়ের ঘটনায় চেয়ারম্যান ও তার লোকজনের বিরুদ্ধে পৃথক মামলা করা হবে বলেও জানান ওসি।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *