Breaking News

আজমির শরিফে নফল নামাজ আদায় করলেন প্রধানমন্ত্রী

সময়ের কণ্ঠস্বর ডেস্ক: ভারতের রাজস্থানের আজমির শরিফে সুফি সাধক হযরত খাজা মঈনুদ্দিন চিশতীর দরগাহ জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় সেখানে নফল নামাজ আদায় এবং দোয়া ও মোনাজাত করেছেন তিনি।বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে আজমিরে পৌঁছানোর পর প্রধানমন্ত্রী এ নামাজ আদায় করেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, আজমির শরিফে পৌঁছে প্রধানমন্ত্রী নফল নামাজ আদায় ও মোনাজাত করেন। মোনাজাতে দেশ, জাতি এবং গোটা মুসলিম উম্মাহর উন্নতি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন তিনি।পরে প্রধানমন্ত্রী সেখানে ফাতেহা পাঠ করেন এবং দোয়া-দরুদ পড়েন। এরপর আজমির শরিফ ঘুরে দেখেন।ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, দরগায় লালগালিচায় স্বাগত জানানো হয় বাংলাদেশের প্রধানমন্ত্রীকে।

এরপর মাজার জিয়ারত করেন তিনি। নিরাপত্তার স্বার্থে দরগায় অন্য কোনও ভক্তকে প্রবেশ করতে দেওয়া হয়নি। সেখানকার বাজারও বন্ধ রাখা হয়।এর আগে শেখ হাসিনা ও তার প্রতিনিধিদল বাংলাদেশের একটি বিশেষ বিমানে জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

সেখানে তাকে স্বাগত জানান রাজ্যের শিক্ষামন্ত্রী বিডি কাল্লাসহ শীর্ষ কর্মকর্তারা।প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের বরাতে সংবাদ সংস্থা বাসস জানায়, প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টা ৫৫ মিনিটে রাজস্থানের জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।গত ৫ সেপ্টেম্বর দিল্লির উদ্দেশে ঢাকা ছাড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ দেশে ফিরবেন তিনি।

About admin

Check Also

সরকারের দেওয়া আশ্রায়ণের ঘর নিয়ে বিপাকে ভিক্ষুকপুত্র

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভায় সরকারের আশ্রায়ণ প্রকল্পের (খ শ্রেণি) ঘর পেয়েও সেখানে বসবাস করতে পারছেন না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *