Breaking News

নির্বাচনে অংশ নেব : কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীর-উত্তম বলেছেন, ‘মানুষের নিরাপত্তা ও সেবার প্রয়োজন হলে নির্বাচনে অংশ নেব। আবার প্রয়োজনে নেব না। এখন শুধু মুক্তিযুদ্ধের কথা বললে হবে না। মানুষের খাওয়া-পরার কথা বলতে হবে, মানুষের জীবনের নিরাপত্তার কথাও বলতে হবে।
মানুষের সেবা করে যাব। বাংলাদেশ এবং মানুষের প্রতি আমাদের দায়িত্ব আছে, পালন করব। ’
মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কালিহাতী কমিউনিটি সেন্টারে সম্মেলনটি হয়।

কাদের সিদ্দিকী আরো বলেন, ‘আমি মানুষের জন্য রাজনীতি করি। মানুষের অধিকার, সম্মান ও নিরাপত্তার জন্য রাজনীতি করি। সবখানে শুধু ইলেকশন, ইলেকশন ও ইলেকশন। আমি নির্বাচনের জন্য রাজনীতি করি না। ’

কৃষক শ্রমিক জনতা লীগ কালিহাতী উপজেলার সভাপতি লুৎফর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইকবাল সিদ্দিকী, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ টি এম ছালেক হিটলু প্রমুখ।

About admin

Check Also

ইভিএম নিয়ে পুরোপুরি নিশ্চিত হতে পারছি না: সিইসি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) ব্যবহার নিয়ে এখনো পুরোপুরি নিশ্চিত হতে পারছি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *