দে‌শের প্রতিটা আকা‌মের না‌টের গুরু আ.লীগ: আলাল

বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন,বাংলাদেশের যত আকাম হয়েছে প্রত্যেকটা আকামের নাটের গুরু আওয়ামী লীগ।
মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশ তিনি এসব কথা বলেন।

আলাল বলেন, আ তে কি হয়? আম হয়, আলো হয় আর আওয়ামী লীগের আ তে শুরু হয় আকাম। বাংলাদেশের যত আকাম হয়েছে প্রত্যেকটা আকামের নাটের গুরু আওয়ামী লীগ। শুধু আজকে না বহু বছর আগে থেকে। আওয়ামী লীগের বয়স ৭৩ অথবা ৭৪ বছর,বিএনপির বয়স ৪৪ বছর, আওয়ামী লীগের চেয়ে ৩০ বছর বয়সের ছোট দল যদি তার সাথে জনসমর্থনে পাল্লা দিয়ে যায় তাহলে তাদের মান ইজ্জতে লাগে। এই মান ইজ্জতে লাগার কারণে সকল আকাম তারা আগেভাগেই সেরে নেয়।

তিনি বলেন,শুধু সিলেট বাসি না সারাদেশের জনগণই যন্ত্রণায় আছে। এমনকি অবৈধ বলি আর যাই বলি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যন্ত্রণায় আছে। তিনি ভারতে যাওয়ার সময় শাড়ির অচল ঝাড়া দিয়ে একজনকে রেখে গেছে ভারতে নেয় নাই।আপ‌নি (হা‌সিনা)আ‌গে ঘরের যন্ত্রণা সামলান, অন্যের মঞ্চ ভাঙতে আসেন কেন?

আওয়ামী লীগের মধ্যে বিভীষণ ঢুকেছে মন্তব্য করে যুবদলের সাবেক এই সভাপতি বলেন, আওয়ামী লীগের মধ্যে বিভীষণ ঢুকেছে বলেই তারা মানুষের জীবন নিয়ে হা‌সি মশকরা করে। এগুলো ঠিক না। একটা সময় অবস্থা পরিবর্তন হলে তখন অনেক কিছুর পরিবর্তন হয়ে যাবে।

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে আলাল বলেন, আপনি কোনরকম আপনার বাবার আসুন টা ধরে টিকে আছেন। জনপ্রিয়তার দিক দিয়ে বেগম খালেদা জিয়ার ধারের কাছেও নাই। আর এই জন্য বেগম খালেদা জিয়ার উপরে এত অত্যাচার করছে।

শেখ হাসিনার উদ্দেশ্যে তিনি আরো বলেন, এখনো সময় আছে। যদি জনগণের রুশান‌ল থেকে বাঁচতে চান। যদি পরাজয়ের চরম কলঙ্ক নিয়ে বিদায় নিতে না চান। বেগম খালেদা জিয়ার কাছে যান। তাকে মুক্ত করুন। এই জাতীয় সমস্যা সমাধান কিভাবে হবে তার জন্য বেগম খালেদা জিয়ার কাছ থেকে পরামর্শ নেন। তারেক রহমানকে দেশে আসতে দিন। আমি নিশ্চয়তা দিচ্ছি আইন বহির্ভূত কাজ যারা করে নাই। যাহারা জনগণের সম্পদ লুট করে নাই। তাদের কিছুই হবে না। আর যারা করেছেন তাদের আইন অনুযায়ী বিচার হবে। আমরা রক্ষী বাহিনী দিয়ে মারব না। র‍্যাব বা আইন শৃঙ্খলা অন্য কোন বাহিনী দিয়ে মারবো না।আইন। আইন অনুযায়ী সব হ‌বে।

সমাবেশে জেলা ও উপজেলা বিভিন্ন পর্যায়ে নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *