Breaking News

শেখ হাসিনা ঘরোয়া পিকনিকে গিয়েছেন: আলাল

শেখ হাসিনা ঘরোয়া পিকনিকে গিয়েছেন একারণে বাংলাদেশের হাই কমিশনার ওনাকে রিসিভ করেছেন ব‌লে মন্তব‌্য ক‌রে‌ছেন বিএনপি’র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।তি‌নি ব‌লেন,এটা একটা ঘরোয়া পিকনিকের মত। অনেক সময় একই বাসার সব লোকেরা ছাদের উপরে নিজেরা রান্না করে খায় অন্য কাউকে দাওয়াত দেয় না। নিজেরা রান্না করে নিজেরা খায় ওটাকে বলে ঘরোয়া পিকনিক।এটা ওই রকমই শেখ হাসিনা ঘরোয়া পিকনিকে গিয়েছেন বাংলাদেশের হাই কমিশনার ওনাকে রিসিভ করেছেন।

সোমবার (৫ সেপ্টেম্বর) সিলেটের সুনামগঞ্জে বিশ্বম্ভপুর উপজেলা বিএনপির উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।
আলাল ব‌লেন, বেগম খালেদা জিয়া বিরোধী দলে থাকা অবস্থায় ভারতে গিয়েছিলেন তখন উনাকে রিসিভ করে ছিলেন ভারতের প্রধানমন্ত্রী মনমোহন সিং। আর আজ লজ্জা লাগে, কষ্ট লাগে, এই জাতিকে কতটা ছোট করেছে শেখ হাসিনা। তিনি (হাসিনা) ভারতে গেছেন ওনাকে রিসিভ করেছে রেল ও বস্তু এক প্রতিমন্ত্রী।এর মত লজ্জা আর কি হ‌তে পা‌রে।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনার যতদিন মন চায় জোর করে ক্ষমতায় থাকেন কিন্তু বাংলাদেশকে, এদেশের পতাকার মান নষ্ট করার, এদেশের সর্বভৌমত্ব কে ক্ষতি করার কোন অধিকার আপনার নাই।
তিনি বলেন, এই দেশকে ছোট করার অধিকার ওনাদেরকে দেওয়া হয় নাই। এটা করতে পেরেছে এই কারণে যে তারা জনগণের ভোটে নির্বাচিত না হয়ে দেশ পরিচালনা করছে।

বিএনপি এই নেতা বলেন, আপনি (শেখ হাসিনা) ভারতে গিয়েছেন ভালো কথা। ভারতকে ট্রানজেকশন দিয়েছেন, আমাদের সীমান্ত হত্যা বন্ধ করুন। আপনি যদি ভালো কিছু করতে চান তিস্তা চুক্তি করে আসেন। তিস্তা নদীর পানি বন্টন এর ব্যবস্থা করেন। ৫৬টি নদীর পানির ন্যায্য হিসসা বাংলাদেশের জনগণ চায়। পারলে এগুলোর ব্যবস্থা করে আসেন।
প্রতিবাদ সমাবেশ সুনামগঞ্জে বিশ্বম্ভপুর উপজেলা বিএনপি’র বিভিন্ন পর্যায়ে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

নেছারাবাদে অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটার হুমকির অভিযোগ

নেছারাবাদে স্বরূপকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক ছাত্রী অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটা করে বিদ্যালয় থেকে বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *