কনভয়ের গাড়িতে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন ইমরান খান

বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। জনসভা করে ফেরার পথে তার নিরাপত্তা কনভয়ের একটি গাড়িতে হঠাৎ-ই আগুন লেগে যায়। ঘটনায় ইমারন খানের কোনও ক্ষতি হয়নি বলে পাকিস্তানের সংবাদমাধ্যম নিশ্চিত করেছে।

জানা গেছে, শুক্রবার গুজরাটে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর পক্ষ থেকে একটি জনসভার আয়োজন করা হয়েছিল। জনসভা সেরে বাড়ি ফিরছিলেন সাবেক প্রধানমন্ত্রী। এই সময় তার নিরাপত্তা কনভয়ের একটি গাড়িতে আগুন লাগার ঘটনাটি ঘটে। সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, আগুল লাগার সঙ্গে সঙ্গে গাড়িতে থাকা আরোহীরা লাফ দেয়। এর ঠিক পিছনেই ছিল ইমরানের খানের গাড়ি। দুর্ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি। এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে, ঘটনাস্থলে ছুটে যায় দমকল। আগুন নিভিয়ে ফেলে তারা।

স্থানীয় সংবাদমাধ্যম ডনের এক প্রতিবেদনে বলা হয়েছে, গাড়িতে আগুন লাগার ঘটনায় পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)-এর পক্ষ থেকে উদ্বেগ প্রকাশ করা হয়েছে। ঘটনার পিছনে অন্তর্ঘাত থাকতে পারে বলে আশঙ্কা করেছে তারা। এর আগে নাবেক প্রধানমন্ত্রীর নিরাপত্তায় গাফিলতির অভিযোগ করেছিল পিটিআই। উদ্বেগ প্রকাশের কয়েক ঘণ্টা কাটতে না কাটতে, কনভয়ের গাড়িতে আগুন লাগার ঘটনা ঘটল বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

ঘটনার তীব্র নিন্দা করে প্রতিবাদ জানিয়েছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির প্রবীণ নেতা ফাওয়াদ চৌধুরি। বর্তমানে ইমরান খান পাকিস্তানের সবচেয়ে জনপ্রিয় নেতা। তার জীবননাশের হুমকি দেয়া সত্ত্বেও, সরকার পর্যাপ্ত নিরাপত্তা দিচ্ছেনা বলে সংবাদমাধ্যম ডন-কে জানিয়েছেন তিনি। দেশের নাগরিকদের মতো ইমরান খানের নিরাপত্তার দায়িত্ব যে সরকারে, তা মনে করিয়ে দিয়েছেন। সূত্র: জিও নিউজ, ডন।

About admin

Check Also

পারমাণবিক স্থাপনার তালিকা বিনিময় করল ভারত-পাকিস্তান

ভারত ও পাকিস্তান একযোগে তাদের দেশের পারমাণবিক স্থাপনাগুলোর তালিকা ও তথ্য বিনিময় করেছে। সেই সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *