Breaking News

শাওনের ফেসবুক বলছে তিনি যুবদল কর্মী

নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে গুলিতে নিহত শাওন প্রধানকে নিজেদের কর্মী বলে পাল্টাপাল্টি দাবি করছে বিএনপি, আওয়ামী লীগ। নিহত হওয়ার পর থেকে শাওনকে যুবদল কর্মী হিসেবে দাবি করছে বিএনপি আর বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় শাওনকে যুবলীগ কর্মী দাবি করে তার বাড়ির সামনে বিক্ষোভ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

তার আগে, নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল দাবি করেছেন, নিহত শাওন যুবদল কর্মী নয়; বরং আওয়ামী লীগ নেতার ভাতিজা। একই রকম কথা বলেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তবে, শাওন প্রধান যে যুবলীগের কর্মী নন, তা নিশ্চিত করেছেন তার চাচা নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী। শাওন তার চাচাতো ভাই মৃত সাহেব আলীর ছেলে।

তিনি বলেন, শাওন যুবলীগ কর্মী নয়, যুবদল কর্মীও নয়। সে কোনো প্রতিষ্ঠিত রাজনৈতিক দলের সদস্য নয়। যদি যুবদল কর্মী হয়ে থাকে, আজকের (বৃহস্পতিবার) মিছিলে গিয়ে থাকে, তবে সেটা তিনি জানেন না।

স্থানীয়রা অবশ্য বলছেন, শাওন যুবদলের সঙ্গে যুক্ত ছিলেন এবং সংগঠনটির ইউনিয়ন কমিটিতে সাধারণ সম্পাদকের পদ পাওয়ার চেষ্টা করছিলেন।

নিহত শাওনের রাজনৈতিক পরিচয় নিয়ে যে বিভ্রান্তি তৈরি হয়ছে তা থেকে মুক্তি পেতে তার পরিবারের কাছ থেকে পাওয়া ফেসবুক আইডিতে চোখ রাখতেই জট খুললো, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজেকে যুবদল কর্মী হিসেবে পরিচয় দিতেন শাওন।

ফেসবুক আইডির বায়োতে শাওন লিখেছেন, কর্মীর চেয়ে বড় কোন পদ নাই/সাক্ষী দেহের ঘামে ভেজা নগরীর রাজপথ/ফতুল্লা থানা যুবদল জিন্দাবাদ।

৩১ মে শাওনের সর্বশেষ ফেসবুক পোস্টে বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও যুবদল নেতা সাদিকুর রহমানের একটি ছবি শেয়ার করেছেন। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, নিশি রাতের ভোট চোরদেরকে বলে দিও ২০২৩ সালে আন্দোলনের মাধ্যমে জনগণের অধিকার প্রতিষ্ঠা করবো ইনশা আল্লাহ। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নারায়ণগঞ্জ জেলা।

এছাড়া শাওনের আইডিতে দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশ নেওয়ার সময় তার বেশকিছু ছবি, ভিডিও ও নিজের নামে (রাজা প্রধান) বানানো কিছু পোস্টার দেখা গেছে। পোস্টারগুলোতে তিনি নিজেকে ফতুল্লা যুবদল কর্মী হিসেবে পরিচয় দিয়েছেন।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *