Breaking News

বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে বিক্রি করতে গিয়ে যুবক আটক

বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকেরাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বৃহত্তর যৌনপল্লীতে বিক্রি করতে এসে মিজান নামে এক যুবক পুলিশের হাতে আটক।

বৃহপ্রতিবার ০১ সেপ্টেম্বর সকাল ৭টার দিকে পুড়া ভিটা এলাকায় যৌনপল্লীর নুরুর বাড়ীওলীর গেট থেকে তাকে আটক করা হয় আটককৃত মিজান বেপারী (২৬) সে কুমিল্লা জেলার চাঁদপুর থানর রামপুর গ্রামের মৃত্যু দেলোয়ার বেপারীর ছেলে।মেয়েটির নাম, নাছরিন আক্তার(২০) সে কুমিল্লা জেলার চাঁদপুর থানার রামপুর গ্রামের রাজেন্দ্র বাড়ীর আলমগীর শেখের মেয়ে।

পল্লীর কয়েক জানান, সকাল ৭ টার দিকে পুড়াভিটার গেট দিয়ে দুজনে পতিতালয়ে ডুকে কাকে যেন খুজছে।এরি মধ্য কয়েকজন তাকে জিজ্ঞেস করে আপনি মেয়েটি কোথায় থেকে নিয়ে এসেছেন তখন ছেলেটি কিছুই বলতে পারে না। তখন মেয়েটি জিজ্ঞেস করলে সে বলে আমাকে বিয়ে করা জন্য নিয়ে এসেছে।কিন্তু এটা পতিতালয় মেয়েটি বুঝতে পেরে কান্না করছিলো। তখন গেটে থাকা পুলিশকে খবর দিলে তারা এসে মেয়েটিসহ যুবককে আটক করে।

আটকৃত মিজান বলেন, আমি বছর দশেক আগে পতিতালয়ে এসেছিলাম। আমি ঢাকা কামরাঙ্গীর চর এলাকায় রিকশা চালাই। হঠাৎ নদীর পাড়ে মেয়টিকে দেখতে পেয়ে তাকে জিজ্ঞেস করি বোন কোথায়ও যাবা মেয়েটি বলে আমি রাস্তা থাকি বাড়ীতে কেউ আমার আদর করে না। তখন আমি বলি ঠিক আছে আমি তোমাকে বিয়ে করবো।তার পর সংসার করবো একথা বলে আমি ওকে সঙ্গে করে নিয়ে আসি।
ভুক্তভোগী নাছরিন জানান, ও আমাকে বিয়ে করার কথা বলে ঢাকা থেকে নিয়ে এসেছে। এখানে এসে বলছে আমি তোমাকে বিক্রি করে দিবো তা হলো তুমি ভালো থাকবে।
গোয়ালন্দ ঘাট থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা স্বপন কুমার মজুদার বলেন, আমরা তো মানব পাচার মামলা ওকে চালান করেছি।

About admin

Check Also

নেছারাবাদে অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটার হুমকির অভিযোগ

নেছারাবাদে স্বরূপকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক ছাত্রী অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটা করে বিদ্যালয় থেকে বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *