Breaking News

নতুন বউ দেখতে না দেওয়ায় যুবকদের মারধরে বরের ভাইয়ের মৃত্যু

টাঙ্গাইলের গোপালপুরে নতুন বউ দেখতে না দেওয়ায় প্রতিবেশী যুবকদের মারধরে বরের ভাইয়ের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত শুক্রবার (২৬ আগস্ট) গোপালপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মধুপুর ভট্ট এলাকায় এ মারধরের ঘটনা ঘটে। মারা যাওয়া মোবারক হোসেন (৩৫) ওই এলাকার হোসেন আলীর ছেলে। গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গোপালপুর পৌরসভার মধুপুর ভট্ট এলাকার হোসেন আলীর ছোট ছেলে সুজন গত বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিয়ে করে বাড়িতে বউ নিয়ে আসেন। পরদিন শুক্রবার নতুন বউকে দেখতে যান একই এলাকার বাসিন্দা মনির হোসেন, সজীব ও নয়নসহ ৮-৯ জন যুবক। কিন্তু সুজনের বাড়ির লোকজন বউ দেখাতে তাদের অস্বীকৃতি জানান।

এ নিয়ে বাগবিতণ্ডার জেরে সুজনের চাচাতো ভাই একাব্বর হোসেনকে মারধর করেন মনির ও তার সহযোগীরা। একাব্বরকে তাদের হাত থেকে রক্ষা করতে এগিয়ে যান সুজনের বড় ভাই মোবারক হোসেন। তখন মোবারককেও মারধর করা হয়।

আহত অবস্থায় মোবারককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি মোশারফ হোসেন বলেন, ‘নতুন বউ দেখতে না দেওয়ায় এ হামলার ঘটনা ঘটেছে। নিহতের বাবা বাদী হয়ে মনিরসহ পাঁচ জনকে আসামি করে মামলা করেছেন। পরে মনিরকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

About admin

Check Also

পুলিশ বলল ‘নেই’, হাজতখানা থেকে স্বামী চিৎকার করে স্ত্রীকে বলল ‘আছি’

আইনজীবী এবং মানবাধিকারকর্মী আবুল হোসাইন রাজন। পুরান ঢাকার বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়েছিলেন ২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *