Breaking News

সাড়ে ৯ মাস পর ফিরলেও ‘কথা বলছেন না’ মাহাদী হাসান

‘গুম’ হওয়ার প্রায় সাড়ে ৯ মাস পর ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার জোরবাড়িয়া গ্রামের নিজ বাড়িতে ফিরে এসেছেন মাছচাষ বিশেষজ্ঞ ইমাম মাহাদী হাসান ডলার। আজ সোমবার রাত ৯টার দিকে তার স্ত্রী মমতা হেনা পিংকি এ তথ্য নিশ্চিত করেছেন। গত গত শনিবার সন্ধ্যার দিকে ডলার ফিরেছেন বলে জানান পিংকি।

মমতা হেনা পিংকি বলেন, ‘আমার স্বামী মানসিকভাবে বিপর্যস্ত অবস্থায় আছেন। আপাতত তিনি কারো সঙ্গে তেমন কথা বলছেন না।’ তবে তার স্বামী বর্তমানে কোথায় আছেন তা জানাননি তিনি।

পিংকি বলেন, ‘পরিবারের পক্ষ থেকে ডলারের চিকিৎসা করা হচ্ছে এবং তিনি কিছুদিন একা থাকতে চেয়েছেন। তিনি যে শার্ট পরে বাসা থেকে বের হয়েছিলেন, সেই একই শার্ট পরে ফিরে এসেছেন। শুধু ট্রাউজার পরিবর্তন হয়েছে। চুল ছোট হয়েছে এবং দাড়ি আগের মতোই খোঁচাখোঁচা অবস্থায় আছে।’

এর আগে গত ৪ এপ্রিল জাতীয় প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করে মমতা হেনা পিংকি সাংবাদিকদের জানান, ডলারকে গত বছরের ৬ নভেম্বর ময়মনসিংহ থেকে সাদা পোশাক পরা কয়েকজন তুলে নিয়ে যায়।

ওই ঘটনার প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেছিলেন, ‘৪-৫ জন ডলারকে ধরে একটি মাইক্রোবাসে ওঠায় এবং সেখান থেকে চলে যায়। তাদের সঙ্গে আরও দুটি মোটরসাইকেল ছিল। তারা সবাই সাদা পোশাকে ছিলেন। ঘটনাটি ঘটে বিকেল ৫টা ১০ মিনিটের দিকে।’
পিংকি জানান, এরপর তারা ফুলবাড়িয়া থানা ও ময়মনসিংহের সিআইডি কার্যালয়ে গিয়েছিলেন। স্বামী নিখোঁজের ১ সপ্তাহ পর তিনি ময়মনসিংহ ডিবি কার্যালয়ে যান বলেও জানিয়েছেন।

About admin

Check Also

নেছারাবাদে অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটার হুমকির অভিযোগ

নেছারাবাদে স্বরূপকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক ছাত্রী অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটা করে বিদ্যালয় থেকে বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *