Breaking News

বিএনপির মিছিলে গেলে হাত-পা ভেঙে ফেলব

বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সরকারবিরোধী কোনো মিছিল-সমাবেশে গেলে তাদের ‘হাত-পা ভেঙে ফেলা’, ‘সাইজ করা’ ও ‘অবস্থা সিরিয়াস কইরা’ ফেলার হুমকি দিয়েছেন মুন্সীগঞ্জের গজারিয়ার এক স্বেচ্ছাসেবক লীগ নেতা। বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তিনি এ হুমকি দিয়েছেন। এসব হুমকির ভিডিও ভাইরাল হলে তিনি তা স্বীকারও করেছেন।
এ হুমকি দিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য মো. আল-মামুন। রোববার দুপুরে ক্ষমতাসীন দলের কিছু নেতাকর্মীকে নিয়ে বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া ও পশ্চিম বাউশিয়া গ্রামের বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তিনি হুমকি-ধমকি দেন।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে স্বেচ্ছাসেবক লীগ নেতা বলেন, ‘আমারে অহন ওসি সাব ও চেয়ারম্যান সাব পাঠাইছে হুঁশিয়ারি দেওয়ার জন্য। এরপর যদি কেউ এ গ্রাম থেকে বের হয়, তার অবস্থা খারাপ হইব। নির্বাচনের আগে কেউ যেন বাড়িতে না থাকে। যদি আওয়ামী লীগের মিছিল-মিটিং হয় আর সেখানে সামনে পড়ছে, অবস্থায় সিরিয়াস কইরা ফেলামু। গ্রাম থেকে বের হলে পিটানো হবে শুধু। ওসি সাহেবকে পাঠাইয়া দিমু, ধইরা নিয়া যাইব।’

উপজেলা কৃষক দলের আহ্বায়ক রাজিব হোসেন বলেন, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে মামুনসহ ১০-১২ জন লোক তাঁর বাড়িতে যায়। তিনি তখন বাড়িতে ছিলেন না। বাসায় এসে পরিবারের সদস্যদের মাধ্যমে জানতে পারেন, মামুন তাঁকে মারধর ও হত্যার হুমকি দিয়েছেন।
তিনি আরও বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ওই দিন সকালে তিনি বিএনপির মিছিলে অংশ নিয়েছিলেন। এ কারণে তাঁরসহ আরও চার-পাঁচটি বাড়িতে গিয়ে হুমকি দিয়েছেন।
অভিযুক্ত মামুন বলেন, ‘শনিবার বিএনপি নেতারা মহাসড়কে বাসে আগুন দেওয়ার চেষ্টা করেছে। তার জন্য ওই কথা বলেছি।’

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *