Breaking News

গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে হামলা

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাষ্ট্র পরিচালনায় নজিরবিহীন ব্যর্থতা ঢাকতে মানুষের দৃষ্টি অন্যদিকে ফেরাতেই বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের জানমাল, বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের ওপর রক্তাক্ত হামলা চালানো হচ্ছে।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের দক্ষিণ কেরানীগঞ্জের বাড়িতে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

সোমবার রাতে পৌনে ৮ টায় স্থানীয় আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান শাহীনের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী বর্বরোচিত হামলা চালিয়ে গয়েশ্বরের বাড়িতে ভাঙচুর করে বলে বিবৃতিতে উল্লেখ করেন মির্জা ফখরুল।
এই ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ সরকার এখন নিজেদের পতন হাড়ে হাড়ে উপলব্ধি করতে পারছে বলেই দেশব্যাপী সিনিয়র নেতাসহ সব পর্যায়ের নেতাকর্মীদের ওপর সহিংস আক্রমণ ও হামলা শুরু করেছে।

গয়েশ্বর চন্দ্র রায় সত্য উচ্চারণে নির্ভিক বলেই তার কন্ঠরোধ করতে তার বাড়িতে হামলা চালিয়েছে আওয়ামী দুর্বৃত্তরা। তিনি সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতিতে দেশবাসী এখন গভীর শঙ্কার মধ্যে দিনাতিপাত করছেন।
মির্জা ফখরুল বলেন, সরকারদলীয় সন্ত্রাসীদের দাপটে দেশে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন সীমাহীন মাত্রায় পৌঁছেছে।

রাষ্ট্র পরিচালনায় নজীরবিহীন ব্যর্থতা ঢাকতে মানুষের দৃষ্টি অন্যদিকে ফেরাতেই বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের জানমাল, বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের ওপর রক্তাক্ত হামলা চালানো হচ্ছে। শহর, গ্রামসহ দেশের জনপদের পর জনপদে এখন রক্তের হোলিখেলা চলছে। দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল-বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে ত্রাস সৃষ্টির মাধ্যমে জোর করে রাষ্ট্রক্ষমতা কব্জায় রাখাই এখন আওয়ামী রাজনীতির প্রধান লক্ষ্যে পরিণত হয়েছে।

গয়েশ্বর চন্দ্র রায়ের বাসভবনে হামলাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান মির্জা ফখরুল।

About admin

Check Also

ইভিএম নিয়ে পুরোপুরি নিশ্চিত হতে পারছি না: সিইসি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) ব্যবহার নিয়ে এখনো পুরোপুরি নিশ্চিত হতে পারছি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *