Breaking News

আগেই ‘জাতীয় বেঈমান’ বলে সতর্ক করলেন নুর

নির্দলীয় সরকার ছাড়া যারা নির্বাচনে যাবেন না বলছেন, তারা যদি এই সরকারের অধীনে নির্বাচনে যান, তাহলে জাতীয় বেঈমান এবং নর্দমার কীটে পরিণত হবেন বলে মন্তব্য করেছেন ডাকসুর সাবেক ভিপি ও গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর।

শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

নুর বলেন, দেশে বর্তমানে সব সংকটের মূলে আওয়ামী লীগ সরকার। তারা ভারতের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। শুধু তাই নয়, নির্বাচন কমিশনারও অবৈধভাবে এই সরকারকে ক্ষমতায় রাখার ষড়যন্ত্রে লিপ্ত।

সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, দেশকে ভারতের শৃঙ্খলে আবদ্ধ করতে চান তাহলে জনগণ তা হতে দেবে না। তারা রাস্তায় নেমে আসবে। আমরা ভারতের রক্তচক্ষুকে ভয় করি না। প্রয়োজনে জীবন দেব, ইলিয়াস আলীর মতো গুম হব।

ঋণের নামে সরকার মিথ্যাচার করছে অভিযোগ করে সাবেক এই ভিপি বলেন, সরকার আগে বলছে তাদের ঋণ লাগবে না, কিন্তু পরে ৬৬ হাজার কোটি টাকা ঋণ চেয়েছে। অথচ সরকারের নেতাকর্মীরা বছরে ৭২ হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে।

এ সময় পররাষ্ট্রমন্ত্রীকে দায়িত্ব থেকে অব্যাহতি এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান নুরুল হক নুর।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *