ধর্ষণচেষ্টার অভিযোগ দিতে গিয়ে নির্যাতনের শিকার, ওসি প্রত্যাহার

মানিকগঞ্জের শিবালয় থানায় দায়ের হওয়া অভিযোগের বিষয়ে জানতে গিয়ে গার্মেন্টসকর্মী সুজন হোসেনকে মারধরের ঘটনায় ওসি মো.শাহিনকে প্রত্যাহার করা হয়েছে।
সোমবার (২২ আগস্ট) রাতে মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান জানান, পুলিশ বাহিনীর কোনো সদস্য অপরাধ করলে তার দায় বাহিনীর নয়। পুলিশের যে সদস্য অপরাধ করেছেন তার দায় ওই সদস্যকেই নিতে হবে। থানায় শনিবার সন্ধ্যায় কন্যাকে ধর্ষণচেষ্টার অভিযোগের বিষয়ে জানতে গিয়ে পুলিশের হাতে এক পিতার নির্যাতনের ঘটনা ঘটেছে। ঘটনার রাতেই অভিযুক্ত এএসআই আরিফ হোসেনকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। থানার ভেতরে বিচার প্রার্থী নির্যাতনের ঘটনায় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান সোমবার এক আদেশে শিবালয় থানার ওসি মো. শাহীনকে মানিকগঞ্জ জেলা থেকে প্রত্যাহার করে মাদারীপুর জেলায় সংযুক্ত করেছেন। এছাড়া ওসি মো. শাহীনের বিরুদ্ধে অভিযোগগুলো তদন্ত করছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অপু মোহন্ত।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যায় শিবালয় থানায় শিশু ধর্ষণচেষ্টায় দায়ের হওয়া অভিযোগের বিষয়ে জানতে গিয়ে এএসআই আরিফ হোসেনের কাছে মারধরের শিকার হন শিশুটির বাবা সুজন হোসেন। এ ঘটনায় ওইদিন এএসআই আরিফ হোসেনকে প্রত্যাহার করা হয়।

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *