Breaking News

পাম্পে পেট্রোলের সঙ্গে পানি মিশিয়ে বিক্রির অভিযোগ

পেট্রোলের সঙ্গে পানি মিশিয়ে বিক্রয়ের অপরাধে নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে মেসার্স সততা ফিলিং স্টেশনের ম্যানেজার সিদ্দিকুর রহমানকে ৪৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মেসার্স সততা ফিলিং স্টেশন নামের তেল পাম্পটি পৌর এলাকায় যৌথ মলিকানায় পরিচালিত হয়ে আসছিলো।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই জরিমানা করেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করে জানান, পেট্রোলের সঙ্গে পানি মিশিয়ে বিক্রয়ের অভিযোগ পেয়ে মেসার্স সততা ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করে পেট্রল তেলের সঙ্গে পানি মেশানোর প্রমাণ পায় ভ্রাম্যমাণ আদালত।

এসময় অভিযুক্ত ফিলিং স্টেশনের ম্যানেজার সিদ্দিকুর রহমানের স্বীকারোক্তির ভিত্তিতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর সংশ্লিষ্ট ধারায় তাকে ৪৮ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরো বলেন, ক্ষতিগ্রস্ত ক্রেতাদের অর্থ ফেরত দিতে এবং ফিলিং স্টেশনটি সাময়িক বন্ধ রেখে পানি মিশ্রিত পেট্রল অপসারণপূর্বক বিক্রয়যোগ্য তেল উত্তোলন করে পুনরায় চালুর নির্দেশ দেওয়া হয়েছে।’

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *