Breaking News

খেলা শুরু হবে নারায়ণগঞ্জ থেকে , আমরাই জিতব : শামীম ওসমান

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, দেশে কোনো ধরনের ঝামেলা করার চেষ্টা হলে প্রতিরোধ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে। সামনে খেলা হবে। সেই খেলায় আমরা জিতব ইনশাআল্লাহ। আমরাই খেলব। কারণ শয়তান শয়তানি করতে পারে। কিন্তু আল্লাহর সাথে পারে না। আল্লাহর রহমত আছে শেখ হাসিনার ওপর।
সোমবার (১৫ আগস্ট) বিকালে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মানুষ এখন সবচেয়ে বেশি শান্তিতে থাকতে চায় উল্লেখ করে বহুল আলোচিত এই সংসদ সদস্য বলেন, মানুষ চায় তারা যেখানে থাকবে সেখানে কেউ মাদক বিক্রি করতে পারবে না, থাকবে না মাদক সন্ত্রাস কিংবা চাঁদাবাজ। মানুষ চায় আমার জমিতে কেউ সাইনবোর্ড লাগাবে না, কারো মেয়ে ঘর থেকে বাইরে গেলে নিরাপদে থাকবে। এ কাজটা আমি একা পারব না। সমাজের ভালো মানুষদের নিয়ে করতে চাই, যে যেই দলই করুক।

আওয়ামী লীগের এই নেতা বলেন, নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এগুলো চলমান আছে, হবে।
এ সময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আহবায়ক মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা মহাসিন ভূঁইয়া ও থানা যুবলীগ নেতা সাইদুর রহমান প্রধান প্রমুখ।

About admin

Check Also

সরকারের দেওয়া আশ্রায়ণের ঘর নিয়ে বিপাকে ভিক্ষুকপুত্র

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভায় সরকারের আশ্রায়ণ প্রকল্পের (খ শ্রেণি) ঘর পেয়েও সেখানে বসবাস করতে পারছেন না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *