Breaking News

গরম খুন্তি দিয়ে সন্তানদের পা ঝলসে দিলো জন্ম দাতা বাবা

সাভারে যৌতুকের দাবিতে নির্যাতন করে স্ত্রীকে বাবার বাড়িতে তাড়িয়ে দেয়ার পর গরম খুন্তি দিয়ে নিজের দুই সন্তানের পায়ের তালু ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে পাষণ্ড বাবা নুর-আলমের বিরুদ্ধে। এ ঘটনার খবর পেয়ে অভিযুক্তের স্ত্রী গ্রাম থেকে সাভারে ফিরে নিজের স্বামীকে মাদকাসক্ত দাবি করে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। গত বুধবার রাত ১১টার দিকে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অভিযুক্তের স্ত্রী জয়মেনা বেগম। এরআগে গত বুধবার বিকালে সাভার পৌর এলাকার সবুজবাগ মহল্লার কোবা মসজিদের পাশে অবসরপ্রাপ্ত হাবিলদার আবদুল লতিফের বাড়িতে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী দুই শিশু হলো আলিফ (৫) ও আরোবি (৯)।

তাদেরকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। অভিযুক্ত বাবা নুর আলম (৩২) জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার পূর্বমাতাপুর গ্রামের আব্দুর রবের ছেলে। বর্তমানে ওই বাড়িতে ভাড়া থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালান তিনি। ভুক্তভোগী শিশুদের মা জয়মেনা বেগম বলেন, গত ১১ বছর আগে আমাদের বিয়ে হয়। আমাদের একটি মেয়ে ও একটি ছেলে রয়েছে।

কিছুদিন ধরে নুর-আলম মাদকাসক্ত হয়ে পড়ায় কাজকর্ম না করে প্রায়ই যৌতুকের টাকার জন্য আমার ওপর অত্যাচার করে। গত ২৮শে জুলাই যৌতুকের দাবিতে আমাকে মারধর করেন। পরে জোর করে নিলফামারী আমার বাবার বাড়িতে পাঠিয়ে দেন। আমার সন্তানদের তার কাছে রেখেই আমাকে যেতে বাধ্য করেন। গত মঙ্গলবার শুনতে পাই আমার অবুঝ ছেলে-মেয়েকে ওই পাষণ্ড গরম খুন্তি দিয়ে ছ্যাঁকা দিয়ে পা ঝলসে দিয়েছে। খবর পেয়েই সাভারে চলে আসি এবং থানায় অভিযোগ দায়ের করেছি। বাড়িওয়ালা না থাকলে সন্তানদের ও মেরেই ফেলতো। তাদের কাঁদতেও দেয়নি ওই পাষণ্ড। মুখ চেপে রেখেছিল। বাড়িওয়ালা ওই রুমে গেলে নুর-আলম পালিয়ে যায়। সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, দুই শিশুর পা ঝলসে দেয়ার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার পর থেকে অভিযুক্ত বাবা পলাতক রয়েছে।

About admin

Check Also

ইসলাম বিদ্বেষী নাদের খান দম্পতিকে গ্রেফতারের আহ্বান

মসজিদের আজান মসজিদেই সীমাবদ্ধ রাখতে হবে চিটাগাং ক্লাবের সভাপতি ইসলাম বিদ্বেষী নাদের খান ও তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *