কেন সাকিবকে তিন লাখ টাকা দিতে চান ব্যারিস্টার সুমন!

দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসানকে তিন লাখ টাকা দেওয়ার ইচ্ছের কথা জানিয়েছেন সুপ্রিম কোর্টের আলোচিত আইনজীবী ও সমাজকর্মী ব্যারিস্টার সায়েদুল হক সুমন। ফেসবুকে এসে পরিবারের খরচের জন্য জমানো এই টাকা সাকিবকে দেবেন বলে জানান তিনি।
সম্প্রতি বেটউইনার নিউজের সাথে চুক্তির পর সাকিবকে নিয়ে সারাদেশে বয়ে যায় সমালোচনার ঝড়। পরে সাকিব চুক্তি থেকে সরে আসলেও নিজের অভিব্যক্তি প্রকাশে পিছপা হননি এই আইনজীবী।

নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে শুক্রবার (১২ আগস্ট) সাকিবকে নিয়ে ব্যারিস্টার সুমন বলেন, ‘সাকিবকে আমি তিন লাখ টাকা দিতে চাই। আমার কাছে তিন লাখ টাকা আছে পারিবারিক খরচের জন্য। আমাদের ক্রিকেট বোর্ড (বিসিবি) বলেছে যে আপনি হয় ক্রিকেট খেলবেন না হলে জুয়ার দিকে যাবেন। উনি বাধ্য হয়ে গতকাল (চুক্তি) ক্যানসেল করছেন। ’

‘সাকিবের এসব কর্মকাণ্ড করে দেশের তরুণদেরকে সিগন্যাল দিচ্ছে যে যেভাবে পারো বাংলাদেশ থেকে টাকা-পয়সা ইনকাম করে তুমি বিদেশ চলে যাও। যেভাবে পারো তুমি বাংলাদেশের মাটি-বাতাস ব্যবহার করে সেলিব্রিটি হও; এরপর বাংলাদেশের চিন্তা বাদ দাও। সাকিব তরুণদের বলতেছে, জুয়া হোক যেভাবে হোক যদি চান্স পাও বেচে ফেলো দেশ! জুয়ার মাধ্যমে দরকার হলে দেশ বেচে ফেলো, তবু তুমি তোমার বউ-বাচ্চা নিয়ে আরামে থাকো। ‘
তিনি আরও বলেন, ‘সাকিবের সাথে যদি কেউ যোগাযোগ করতে পারেন, তা হলে আমাকে বইলেন। সাকিব যদি তার অ্যাকাউন্ট নাম্বারটা দেন এবং উনি যদি রাজি থাকেন তাহলে আমি তিন লাখ টাকা তার অ্যাকাউন্টে দিতে চাই’।

About admin

Check Also

কেন ১৪ তলা ভবনে পেলের সমাধি?

মর্ত্যলোক থেকে বিদায় নিয়েছেন ‘ফুটবল রাজা’ পেলে। গত ২৯ ডিসেম্বর ৮২ বছর বয়সে সাও পাওলোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *